Home > সারাদেশ > ফুলবাড়ীতে সাংবাদিককে মারপিটের ঘটনায় আটক ১ জন

ফুলবাড়ীতে সাংবাদিককে মারপিটের ঘটনায় আটক ১ জন

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডলকে মারপিটের ঘটনায় থানায় মামলা দায়ের করলে আব্দুল বাতেন (২৮) নামে এক ব্যাক্তিকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

জানাগেছে, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির পানিকাটা গ্রামে গত ৪ এপ্রিল বাড়ীর পাশে সরকারিভাবে পাকা করনের খননকৃত ড্রেন পাশের বাড়ীর লোকজন মাটি দিয়ে ভরাট করলে। বিষয়টি সর্ম্পর্কে অনলাইন নিউজ পোর্টাল টি টি নিউজ টুয়েন্টি ফোর ডট কম- এর প্রকাশক ও সম্পাদক এবং বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এর রংপুর বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল জানতে চাইলে তারা অকত্ব্য ভাষায় গালিগালাজ করে অতর্কিত কোদাল দিয়ে সাংবাদিক আনোয়ার সাদাত এর মাথায় আঘাত করে। এতে তিনি মারাত্মক ভাবে আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

পরে সুস্থ্য হয়ে সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডল বাদী হয়ে গত ২৭শে এপ্রিল শুক্রবার ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং (৩০)। মামলা হওয়ার পর ঐদিন রাতেই এস আই পিন্টু কুমার দাস, এ এস আই মিন্টু সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান পরিচালনা করে একজনকে আটক করে।

আটক ব্যাক্তি উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের পানিকাটা (জলপাইতলী) গ্রামের আজিজুল মণ্ধসঢ়;ণ্ডলের ছেলে আব্দুল বাতেন (২৮) এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বাকী আসামীদের আটকের জন্য অভিযান চলছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ