Home > সারাদেশ > চারঘাটে বিদেশি পিস্তল, গুলি উদ্ধার: ডাকাত সদস্য নিহত

চারঘাটে বিদেশি পিস্তল, গুলি উদ্ধার: ডাকাত সদস্য নিহত

চারঘাট প্রতিনিধি: রাজশাহী চারঘাটে ডাকাতির প্রস্তুতির সময় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে সরদার রায়হান ওরফে রায়হান ডাকাত নিহত হয়েছেন। এসময় ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও দেশীয় তৈরী অস্ত্র সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধের সময় ৪ জন র‍্যাব সদস্যও আহত হয়েছেন।

র‍্যাব-৫ এর মেজর আশরাফ জানান, চারঘাট-বাঘা মহাসড়কের হাজির ঢালান বিলের মধ্যে বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় খবর পেয়ে র‍্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য এলোপাতারী ভাবে গুলি ছোড়তে থাকে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গুলিবিনিময়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে। পরে হাজির ঢালান বিল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাতকে র‌্যাব উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তবে নিহত ডাকাত দলের সদস্যের নাম পরিচয় বিষয়ে নিশ্চিত করে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, নিহত ডাকাত বাঘা উপজেলার গড়গড়িয়া ইউনিয়নের বামনডাঙ্গা জোতরঘু এলাকার মৃত-মতলেব হোসেনের ছেলে। তার বিরুদ্ধে বাঘা থানায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে ১৪ টি মামলা রয়েছে। এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ