Home > সারাদেশ > রাজশাহীতে পিস্তল ও ইয়াবাসহ ইউপি মেম্বারের ছেলে গ্রেপ্তার

রাজশাহীতে পিস্তল ও ইয়াবাসহ ইউপি মেম্বারের ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় দুটি পিস্তল ও ২২২ ইয়াবাসহ বোরহান আলী (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার সলুয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। বোরহান আলী উপজেলার উপজেলার চামটা উত্তরপাড়া এলাকার আবদুস সালাম মেম্বারের ছেলে।

শনিবার দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চারঘাট উপজেলার সলুয়া এলাকায় অস্ত্র ও ইয়াবা বিক্রির জন্য বোরহান অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর অপরাধ দমন বিশেষায়িত কোম্পানীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এসময় তাকে অস্ত্র ও ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

বোরহান আলীর কাছ থেকে আমেরিকায় তৈরী দুটি ৭ দশমিক ৬৫ মি.মি পিস্তল, তিনটি ম্যাগজিন ও ৯ রাউন্ড এবং ২২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তার বোরহান আলী দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকারও করেছেন তিনি। পরে এনিয়ে তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা দায়ের শেষে দুপুরের দিকে তাকে থানায় হস্তাস্তর করে র‌্যাব।

এদিকে, চারঘাটে অপর এক অভিযানে ৯৬৫ পিস ইয়াবাসহ বাপ্পা শর্মা ওরফে বিপ্লব শর্মা (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বধুরিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাপ্পা শর্মা পাবনার চাটমোহর উপজেলার হাসুপুর এলাকার সুবল শর্মার ছেলে। তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন আলুপট্টি এলাকায় বসবাস করতেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ