Home > সারাদেশ > চারঘাটে বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যাক্তিবর্গের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চারঘাটে বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যাক্তিবর্গের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট উপজেলার বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যাক্তিবর্গের সাথে নবাগত রাজশাহী জেলা প্রশাসকের
মতবিনিময় সভা অনুষ্ঠিত । রাজশাহীর নবাগত জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের গতকাল সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এক মতবিনিময় সভায় মিলিত হয় ।

চারঘাট উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন,আমি রাজশাহী বাসির খেদমত করতে এসেছি, কারো ক্ষতি করার জন্য নয় । জেলা প্রশাসক বলেন ,চারঘাট উপজেলায় যতবড়ই শক্তিশালী মাদক ব্যবসায়ী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা ।

মাদকের সাথে যারাই জড়িত থাকবে তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখী করা হবে। আর এ জন্য প্রশাসনের পাশাপাশি সাধারন মানুষকেও এগিয়ে আসার আহবান জানান জেলা প্রশাসক ।

তিনি বলেন ,শুধু চারঘাট নয় রাজশাহী জেলাকে মাদক ,সন্ত্রাস ও জঙ্গিবাদ , এবং বাল্যবিবাহ মুক্ত করে রাজশাহীকে মডেল জেলা করার ঘোষনা দেন তিনি ।শুধু তাই নয় জেলার প্রতিটি অফিস আদালতকে অল্প সময়ের মধ্যে দুর্নিতীমুক্ত করে জেলাকে দুর্নিতী মুক্ত করার ঘোষনা দেন ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট মডেল থানার ওসি নজরুল ইসলাম , উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ার হোসেন , পৌর মেয়র জাকিরুল ইসলাম ,সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাাসানুজ্জামান মধু ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাছ উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা ও ইউসুফপুর কৃষি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমদাদুল ইসলাম প্রমুখ।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ