Home > সারাদেশ > বাগমারায় রোগীর দায়ে কবিরাজ আটক

বাগমারায় রোগীর দায়ে কবিরাজ আটক

রাজশাহী বাগমারা প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল গ্রামের মৃত মজের আলী খামারুর ২য় পুত্র বাবুল আক্তার কবিরাজ (৩৮)কে গতকাল গ্রেফতার করেন বাগমারা থানা পুলিশ। বাবুল আক্তার ২০১৭ সালে বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতি থেকে জাতীয় কনভেনশন ও বৈজ্ঞানিক কর্মশালা করেছিলেন যার রেজিঃ নং: এস ১৮৮০(৫৬)/৯৭ কেন্দ্রীয় কার্যালয়: ৪০/২-বি নয়া পল্টন (ভি,আই,পি,রোড) ঢাকা-১০০০। কবিরাজ বাবুল আক্তার মোহাম্মদ পুর গ্রামের আঃ রশিদের মেয়ে আদরী আক্তার (২৭) কে মানসিক রোগের চিকিৎসা করতেন। কারণ আদরী মানসিক রোগী ছিলেন। বাবুল চিকিৎসা করতে কোন টাকা পয়সা নেননী বলে জানান আদরীর ছোট ভাই সোহেল রানা। আদরী নিজেই মনে মনে ভেবে সে তার স্বজনদের পাঠা বলি দিতে বলেন এবং বেহুলা গানের আয়োজন করতে বলেন।

যার ফলে গত ০২/০৪/২০১৮ ইং তারিখে পাঠা বলি দেন আদরীর স্বজনরা। যা কবিরাজ বাবুল আক্তার বলেন নাই। এছাড়া ও গ্রামে আদরীর স্বজনরা বেহুলার গানের আয়োজন করলে তা গ্রামের মুসল্লি হাতেম আলী (৪৫) পিতা মৃত আবু তাহের বাদী হয়ে বাগমারা থানায় মামলা করেন।

এ বিষয়ে হাতেম আলীর সঙ্গে কথা বললে তিনি বলেন পাঠা বলি দেওয়ার পরে গ্রামে বেহুলা গানের জন্য মঞ্চ করা হয়েছিল যা বন্ধ করার জন্য থানায় মামলা করি। এ মামলায় কবিরাজ বাবুল (৩৮) কে ও রোগীর চাচা রেজাউলকে (৩০) আসামী করা হয়েছে। এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওেসি) নাসিম আহম্মেদ বলেন কবিরাজ বাবুল ও রোগী আদরীর চাচা রেজাউলের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং তাদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ