Home > সারাদেশ > চারঘাটে বয়স্ক বিনোদন কেন্দ্রের ভিত্তি প্রস্তুর স্থাপন

চারঘাটে বয়স্ক বিনোদন কেন্দ্রের ভিত্তি প্রস্তুর স্থাপন

চারঘাট প্রতিনিধি: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে
চারঘাট উপজেলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ দীর্ঘদিন ধরে সাধারন গরীব- অসহায় মানুষদের পাশে আছে। তারই ধারাবাহিকতায় বয়স্কদের বিনোদনের জন্য চারঘাট উপজেলা বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এবং চারঘাট ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে চারঘাট বাজারের মন্ত্রী রোডে একটি বয়¯ক বিনোদন কেন্দ্রের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে ।
১৫-০২-২০১৮ইং তারিখ বৃহস্পতিবার বিকেলে ৪ ঘটিকায় চারঘাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আকিমুদ্দিন (প্রাং) উপস্থিত থেকে ভিত্তি প্রস্তুর স্থাপন করেন । এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজ সেবক আলহাজ্ব নাজিমুদ্দিন চৌধুরী , চারঘাট উপজেলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ রানা , সাধারন সম্পাদক আতিকুর রহমান শান্ত , চারঘাট স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল কুদ্দুস সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ভিত্তি প্রস্তুর স্থাপন শেষে চারঘাট বয়স্ক বিনোদন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মাসুদ রানা বলেন, আমি ও আমাদের সংগঠন অতীতেও যেমন অসহায় মানুষদের জন্য ছিল, আজও আছি এবং ভবিষ্যতেও থাকবো এবং শুধু তাই নয় এই সমাজকে একটি বৈচিত্রময় ও নান্দনিক ভাল কাজ করার মানসিকতাকে গড়ে তোলায় প্রয়াশই চারঘাট বয়স্ক বিনোদন কেন্দ্র।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ