Home > সারাদেশ > পুঠিয়ায় বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের বিদায়, বরণ ও সংবর্ধনা

পুঠিয়ায় বিভিন্ন স্কুলে শিক্ষার্থীদের বিদায়, বরণ ও সংবর্ধনা

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বিভিন্ন স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় নতুন শিক্ষার্থীদের বরন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। নিজ নিজ প্রতিষ্ঠানে পৃথকভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার সকালে পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আয়োজনে বিদ্যালয় চত্বরে ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় নতুন শিক্ষার্থীদের বরন ও ২০১৭ সালের জেএসসি পরীক্ষায় উত্তীর্ন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।এদিকে উপজেলার পালোপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুল চত্বরে শিক্ষার্থীদের বিদায় ও বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে পৃথক স্থানেই আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং দুঠি অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি।

পুঠিয়া পিএন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মালেকের সভাপতিত্বে ও এ্যালামনাই এসোসিয়েশনের সদস্য সচিব শামিম রেজার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিএন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সহির উদ্দিন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যপক মামুনুর রশীদ সরকার মাসুদ, পুঠিয়া পৌরসভার কাউন্সিলর ইসমাইল হোসেন প্রমুখ।

পালোপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাজহারুল ইসলাম মিয়ারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম তাজুল, পালোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক, পুঠিয়া পৌরসভার প্যানেল মেয়র কামাল হোসেন প্রমুখ। এছাড়াও বিড়ালদহ বালিকা উচ্চ বিদ্যালয়ে ও বেলপুকুর ইউনিয়নের ধাদাস উচ্চ বিদ্যালয়ে বিদায় ও বরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ