Home > সারাদেশ > পুঠিয়ায় বিএনপির নয়া কমিটির নেতাদের সঙ্গে পুলিশের উত্তেজনা

পুঠিয়ায় বিএনপির নয়া কমিটির নেতাদের সঙ্গে পুলিশের উত্তেজনা

ঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় উপজেলা নিএনপির নেতাদের সঙ্গে পুলিশের ধক্কাধাক্কি ও উত্তেজনার ঘটনা ঘটেছে। আজ দুপুরে উপজেলার বানেশ্বর বাজারে কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে। এ সময় উপজেলা বিএনপির নয়া সভাপতিকে সংবর্ধনা দেয়ার কথা থাকলেও তা বন্ধ হয়ে যায়।

জানা গেছে, আজ শুক্রবার বিকেলে বানেশ্বর ইউনিয়ন বিএনপির আয়োজনে বানেশ্বর কলেজ মাঠে নতুন কমিটির সভাপতি মনোনিত হওয়ায় আমিনুল হক সিদ্দিকী মিন্টু কে সংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে বানেশ্বর কলেজ গেটে সদ্য ঘোষিত উপজেলা বিএনপির সভাপতি আমিনুল হক সিদ্দিকী মিন্টু রাজশাহী থেকে বানেশ্বরে পৌঁছলে কলেজ মাঠ থেকে বিএনপির নেতাকর্মীরা শ্লোগান দিয়ে মিছিল নিয়ে সভাপতিকে স্বাগত জানাতে মহাসড়কে উঠে আসতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়। এ সময় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাক্কা ধাক্কির ঘটনা ঘটে । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজনার এক পর্যায়ে পুলিশ বিএনপির নেতাকর্মীদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়।

এ ব্যপারে উপজেলা বিএনপির নয়া কমিটির সভাপতি আমিনুল হক সিদ্দিকী মিন্টু JB নিউজকে বলেন, আমাদের শান্তিপূর্ণ সংবর্ধনা অনুষ্ঠানে কারো কথায় পৌরচিত হয়ে পুলিশ বাঁধা দিয়েছে যা অত্যন্ত দুঃখ জনক ।

এ ব্যপারে পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূইয়া JB নিউজকে বলেন, থানা পুলিশের পক্ষ থেকে মহাসড়ক ছেড়ে তাদের কলেজ চত্বরের ভিতরে সংবর্ধনার আয়োজন করতে বলা হয়। কিন্তু বিএনপির নেতাকর্মীরা মিছিল নিয়ে মহাসড়কের উপর চলে আসে। এ সময় তাদের সরিয়ে দিতে গেলে তারা পুলিশের উপর চড়াও হয়। পরে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়া হয় ।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার জেলা বিএনপি সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পুঠিয়া উপজেলা বিএনপির নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। এতে আমিনুল হক সিদ্দিকী মিন্টু কে সভাপতি এবং আল মানুন খাঁন কে সাধারণ সম্পাদক করা হয়।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ