Home > সারাদেশ > বিএম কলেজের ছাত্রীকে ছুরিকাঘাত, আটক ২

বিএম কলেজের ছাত্রীকে ছুরিকাঘাত, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শান্তা নামে বরিশাল বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান প্রথম বর্ষের (সম্মান) এক ছাত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে।

শনিবার রাতে উজিরপুর উপজেলার ধামুরা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-সৌরভ ও মিরাজ। শান্তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মূল অভিযুক্ত আলালকে আটক করার চেষ্টা চলছে।

শান্তার মা নিলুফা বেগম দাবি করেন, উজিরপুর উপজেলার কাংশি গ্রামের বজলুর রহমানের ছেলে আলাল তার মেয়ে শান্তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিতো। তার প্রস্তাবে সাড়া না দেওয়ায় শনিবার রাতে ধামুরা বাজারে শান্তাকে ছুরিকাঘাত করে আলাল ও তার সহযোগীরা।

এদিকে উজিরপুর থানার এসআই জসিম উদ্দিন স্থানীয়দের বরাত দিয়ে জানান, আগৈলঝাড়া উপজেলার সীমান্তবর্তী রত্মপুর গ্রামের মৃত মোস্তফা সরদারের মেয়ে শান্তার সঙ্গে পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার কাংশি গ্রামের বজলুর রহমানের ছেলে আলালের সম্পর্ক ছিল। মাধ্যমিকের গণ্ডি না পেরোনো আলাল ঢাকার একটি চাইনিজ রেস্তোরায় বেয়ারার কাজ নেয়। শান্তা বিএম কলেজে অনার্সে ভর্তি হওয়ার পর তাদের সম্পর্কের অবনতি হয়। আলালের সন্দেহ ছিল শান্তার সঙ্গে অন্য কারো সম্পর্ক আছে। এই হতাশা থেকে আলাল ওই ছাত্রীকে ছুরিকাঘাত করতে পারে।

শের-ই-বাংলা মেডিক্যালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুব্রত পাল জানান, শান্তার মুখে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল।

উজিরপুর থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে জানিয়েছে। তার আগেই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সৌরভ ও মিরাজ নামে দুইজনকে আটক করা হয়েছে। মূল অভিযুক্ত আলালকে আটক করার চেষ্টা চলছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ