রাজশাহী নগর ভবনের সামনের দোকান থেকে ৩৭ লাখ টাকার মালামাল চুরি

রাজশাহীঃ রাজশাহী নগরীর রেলগেট এলাকায় ব্যাটারী দুটি দোকানে ৩৭ লাখ টাকার মালাম চুরির ঘটনা ঘটেছ। এ ঘটনায় দুই দোকানের মালিক নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা করেছেন।

গতকাল রোববার রাতের কোন এক সময় রাজশাহী সিটি করপোরেশনের নগর ভবনের সামনে ইব্রহীম মটরস ও নিউ আলিম ব্যাটারীর এই দোকানে চুরি হয়।

ইব্রাহীম মটরসের মালিক ইব্রহীম জানান, তিনি গতকাল রোববার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে যান। আজ সকালে এসে দোকানের সাটার পাল্লা লাগানো কিন্তু তালা নাই। তার পরে তিনি দোকানের ভেতরে ডুকে দেখেন ১৫০টি মটরের টায়ার যার দাম ১২ লাখ টাকা, অটোবাইকের ৫ লাখ টাকার ব্যাটারী, ট্রাক ও বাসের ২ লাখ টাকার ব্যাটারী, সেল কোম্পানীর ৬০টি মবিল।

তিনি আরো বলেন, ল্যাপটাপ, কম্পিউটার এবং নগদ ২ লাখ ৮০ হাজার টাকাসহ সব মিলে ২২ লাখ টাকার মালা মাল চুরি হয়েছে। আমি এই বিষয়ে বোয়ালিয়া থানায় সকালে একটি মামলা করেছি।

এদিকে নিউ আলিম ব্যাটারী দোকানে মালিক আলআমিন হোসেন বলেন, তার ৪১০টি ব্যাটারী চুরি হয়েছে। এর মধ্যে মবিল ২৫ কার্টুন ছাড়াও দোকানের নগদ ১ লাখ ৮০ হাজার চুরি হয়েছে। সব মিলে ১৫ লাখ টাকার মালা মাল চুরি হয়েছে। আমি এই বিষয়ে বোয়ালিয়া থানায় সকালে একটি মামলা করেছি।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, আমিতো বাইরে আছি। এবিষয়ে কিছুতো বলতে পারছিনা।

%d bloggers like this: