বিষধর সাপের কামড়ে বেদে স্বামী-স্ত্রীর মৃত্যু

সাতক্ষীরা সংবাদদাতা : জেলার সদর উপজেলার আলীপুর নতুন হাটখোলা বাজার এলাকায় বিষধর সাপের কামড়ে দুই বেদে স্বামী-স্ত্রী মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে স্বামী এখলাস খাঁ (৩২) সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। একই সাপের দংশনে গুরুতর আহত তার স্ত্রী আলিনা খাতুনকে (২৮) খুলনা নেয়ার পথে তারও মৃত্যু হয়। সাপের কামড়ে নিহত এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোরের কালিগঞ্জ উপজেলার বারোবাজার এলাকারবাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের একদল লোক সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাবু ফেলে বসবাস শুরু করে। তাবুতে ঘুমান্ত অবস্থায় ভোর রাতে একটি বিষধর সাপ এখলাস ও তার স্ত্রী আলিনা খাতুনকে দংশন করে। ভোরবেলা তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর এখলাস মৃত্যুর কোলে ঢোলে পড়েন। এরপর তার স্ত্রীকে অচেতন অবস্থায় সদর হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. আবু শহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এরপর তার স্ত্রীকে খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে লোকমুখে শুনেছি।

%d bloggers like this: