বাগমারায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

রাজশাহী জেলার বাগমারা উপজেলার ১ নং গোবিন্দপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাড়িয়া গ্রামের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে আজ বেলা ১১ ঘটিকায় ত্রাণ বিতরণ করা হয়। উল্লেখ্য যে গত ২২/৯/২০২০ তারিখে দুপুর ২ সময় ওই গ্রামে হঠাৎ করে ঘূর্ণিঝড় হানা দেয়।

এই ঘূর্ণিঝড়ে গ্রামের প্রায় ১০ টি পরিবারের বাড়িঘর ভেঙে যায়। উল্লেখ্য যে আব্দুল মতিন, মোঃ তাইজুদ্দিন ,মোঃ মোশাররফ ,মো:মোবারক মো: আজাদ, মো: জামাল ও মোঃ মতিউর রহমান ঘরামির ঘরবাড়ির ব্যাপক ক্ষতি হয় । এছাড়াও অত্র গ্রামের হাবিবুর রহমান, দেলোয়ার হোসেন মো: মিলন ও মো: সুমনের পান বরজ এর ক্ষয়ক্ষতি হয়। এই ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা এর পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত দের মাঝে ত্রাণ সামগ্রীর মধ্যে তেল-১ কেজি ,চাল-২ কেজি, ডাল-১ কেজি, চিড়া -৪ কেজি গুড় -১কেজি, চিনি -১কেজি ও নুডুলস -৩ প্যাকেট প্রদান করা হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শ্রী অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহি অফিসার জনাব মোহাম্মদ শরিফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী অফিসার, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রামানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কছিম উদ্দিন প্রামাণিক, ইউনিয়ন আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারি আসাদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ বুলবুল হোসাইন। আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান শ্রী বিজন কুমার, সাবেক চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ সুরত আলী প্রামানিক, অত্র ওয়ার্ডের সদস্য ইমাজ উদ্দিন প্রামাণিক এবং ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অত্র গ্রামের বিভিন্ন পেশার বাসিন্দারা ।

%d bloggers like this: