টেকনাফে লুডু খেলাকে কেন্দ্র করে খুন

কক্সবাজারের টেকনাফে লুডু খেলাকে কেন্দ্র করে মোহাম্মদ ছৈয়দ হোছন (৩০) নামের এক রাজমিস্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে অপর নির্মাণ শ্রমিক। শনিবার (২১ জানুয়ারি) সকালে পুলিশ সাবরাং বাজার পাড়া এলাকা থেকে ওই রাজমিস্ত্রীর লাশ উদ্ধার করে। নিহত ছৈয়দ কক্সবাজার দক্ষিণ রুমালিয়ার ছড়ার আব্দুল মতলবের ছেলে।

খবর পেয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, রাজমিস্ত্রী ছৈয়দ হোছন সাবরাং বাজার পাড়া এলাকার জনৈক ছৈয়দ নুরের বাড়ি নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন। গত শুক্রবার দিবাগত রাতে অন্য সহকর্মীদের সাথে সেও লুডু খেলছিলেন। এক পর্যায়ে লুডু খেলাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া লাগে। সেই সূত্র ধরে রাতে সহকর্মীদের কেউ একজন তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ আশরাফুজ্জামানসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে।

আশরাফুজ্জামান বলেন, নিহতের মাথায় দা এর কোপের চিহ্ন রয়েছে।

সাবরাং ইউনিয়ন পরিষদের সদস্য শামশুল আলম বলেন, সাবরাং বাজার পাড়ার ছৈয়দ নুরের বাড়ি নির্মাণ কাজ করছিলো নিহত রাজমিস্ত্রী। রাতে লুডু খেলাকে কেন্দ্র করে অন্যান্য সহকর্মীদের সাথে তার ঝগড়া বিবাদ লাগে। এর জের ধরে তাকে খুন করা হয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান ওই কর্মকর্তা। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের করেনি পরিবারের কেউ।

%d bloggers like this: