চারঘাটে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহী জেলার চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নের পাটিয়াকান্দি গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানা (২১), পিতা- মোঃ আবুল কাশেম, মাতা- মোসাঃ সুফিয়া বেগম, সেচ্ছাই আত্মসমর্পণ করেন।

মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানার ভাষ্য অনুযায়ী সে বিগত দুই থেকে আড়াই বছর যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েন। তিনি আরো বলেন পরিবার অসচ্ছল হবার কারণে আমি এই মাদক ব্যবসার সহিত জড়িয়ে পড়ি বর্তমানে সে তার ভূল বুঝতে পেরে মাদক ব্যবসা থেকে নিজেকে সাভাবিক জীবনে ফিরাতে চান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাহবুবুল আলম (অফিসার ইন-চার্জ) চারঘাট মডেল থানা। সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ হাসানুজ্জামান (মধু) চেয়ারম্যান ০৩ নং সরদহ ইউপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (১) জনাব মোঃ আবু রায়হান, এ.এস.আই চারঘাট মডেল থানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (২) জনাব মোঃ গোলাম মোস্তফা সাদুল, সভাপতি বাংলাদেশ আ’লীগ ০৩ নং সরদহ ইউনিয়ন শাখা। প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ মাহবুবুল আলম বলেন বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেন তারই ধারাবাহিকতায় চারঘাটে অনেক বড় বড় মাদক ব্যবসায়ীকে আইনের আওতায় আনতে সফল হয়েছি এবং মাদক ব্যবসায়ী নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান চলমান থাকবে।

এমতাবস্থায় মাদক ব্যবসায়ী মোঃ মাসুদ রানা সেচ্ছায় আত্মসমর্পণ করেন। তার এই সেচ্ছায় আত্মসমর্পণকে আমরা স্বাগত জানিয়ে, বর্তমানে যারা মাদক ব্যবসায় জড়িত আছেন তাদেরকেও আত্মসমর্পণ করার জন্য আহব্বান জানান। আলহাজ্ব মোঃ হাসানুজ্জামান (মধু) সভাপতির বক্তব্যে তিনি প্রধান অতিথির বক্তব্যকে স্বাগত জানান এবং মোঃ সামুদ রানার সাভাবিক জীবনের মঙ্গল কামনা করে তার বক্তব্য শেষ করেন।

%d bloggers like this: