করোনা আক্রান্তে এবার পুঠিয়ার একজনের মৃত্যু

রাজশাহীর পুঠিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আব্দুল হান্নান (৫০) নামের এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার ভোরে সামাজিক সুরক্ষা নিশ্চিত করে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মৃত আব্দুল হান্নান উপজেলার জিউপাড়া ইউনিয়নের পান্নাপাড়া গ্রামের জেবের আলীর পুত্র। তিনি বেসরকারি দাতা সংস্থা কেয়ার বাংলাদেশ এর ফরিদপুর জেলায় শাখায় কর্মরত ছিলেন।

মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, আব্দুল হান্নান গত কয়েকদিন থেকে জ্বরে ভুগছিলেন। সেই সাথে বৃহস্পতিবার সকাল থেকে প্রচণ্ড শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তিনি মারা যান। ওই হাসপাতালের তথ্য মোতাবেক তিনি করোনা আক্রান্ত ছিলেন বলে জানা যায়।

পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ওলিউজ্জামান বলেন, মৃত আব্দুল হান্নান করোনা উপসর্গ নিয়ে ফরিদপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সরকারি নিদের্শনা মোতাবেক রাতেই লাশ সেখান থেকে বিশেষ ব্যবস্থায় পুঠিয়ায় তার বাড়িতে আনা হয়। শুক্রবার ভোরে সামাজিক সুরক্ষা নিশ্চিত করে ধর্মীয় বিধি মোতাবেক লাশ দাফন সম্পন্ন করেছি।

%d bloggers like this: