Home > শিক্ষাঙ্গন > রাবিতে ছাত্রী হয়রানির ঘটনায় দু’পক্ষের সংঘর্ষ

রাবিতে ছাত্রী হয়রানির ঘটনায় দু’পক্ষের সংঘর্ষ

রা.বি. প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে শারিরীকভাবে লাঞ্চিত করার ঘটনায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের নওয়াব আব্দুল লতিফ হলে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত নয়টার দিকে ভুক্তভোগী ছাত্রীর কয়েকজন বন্ধু ছাত্রী হয়রানির বিষয়টি মীমাংসার জন্য নবাব আব্দুল লতিফ হলে আসেন। সেখানে দুই পক্ষের কথা কাটাকাটির পরে এক পর্যায়ে মারামারি শুরু হয়।

এর আগে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয় প্যারিস রোডে ওই ছাত্রীকে নবাব আবদুল লতিফ হলের আবসিক ছাত্র সাকিব ও তাঁর কয়েকজন বন্ধু যৌন হয়রানি করেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ওই ছাত্রী তার বন্ধুদের বিষয়টি জানালে তারা মুঠোফোনে সাকিবের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি মীমাংসা করার জন্য। সে সময় সাকিব তাদের নওয়াব আব্দুল লতিফ হলে আসতে বলেন। পরে ওই ছাত্রীর বন্ধু এরশাদ, রাশেদ, রিওনসহ কয়েকজন সেখানে যান। কিন্তু সেখানে কথাকাটাকটির এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়।

 

ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগ, সন্ধা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে সাইকেল চালাচ্ছিলাম। এমন সময় সাকিবসহ কয়েকজন শিক্ষার্থী আমাকে উদ্দেশ্য করে কটুক্তি করে। এসময় আরও কিছু বাজে শব্দ ব্যবহার করে তারা। এছাড়াও তারা শারিরীকভাবে লঞ্চিত করে।

 

ভুক্তভোগী ছাত্রীর বন্ধু এরশাদ বলেন, মীমাংসার জন্য লতিফ হলে গেলে তারা হলের মূল ফটক বন্ধ করে দেয়। এক পর্যায়ে সাকিব ও তার কয়েকজন সহযোগী আমাদের ওপর রড ও ইট দিয়ে হামলা করে

তবে যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করে সাকিব বলেন, আমরা কয়েকজন বন্ধু প্যারিস রোড দিয়ে হাটছিলাম। এসময় মেয়েটির সাইকেলে একটু সমস্যা মনে হওয়ায় তার সাহায্য লাগবে কিনা জিজ্ঞেস করি। সে বললো তাই সাইকেলের হ্যান্ডেল বেকে গেছে। এসময় নিজেদের মধ্যে পরিচিতও হই আমরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মুজিবুল হক আজাদ খান বলেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। দুই পক্ষের সাথে কথা বলা হয়েছে। বিষয়টি দ্রুত সমাধান করা হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ