Home > শিক্ষাঙ্গন > রাবি শিক্ষার্থী রাফাতকে বাচাঁতে এগিয়ে আসুন

রাবি শিক্ষার্থী রাফাতকে বাচাঁতে এগিয়ে আসুন

রাবি প্রতিনিধি :
সড়ক দুঘটনায় গুরুতর আহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন অনুষদের আইন ও ভূমি প্রশাসন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আরাফাত হোসেন রাফাতের চিকিৎসার জন্য সমাজের সর্ব সাধারণের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তার বাবা। রাফাত সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার ধলবাড়ীয়া গ্রামের শেখ নুরুল ইসলামে ছেলে।

চলতি মাসের ১৪ সেপ্টেম্বর এক সড়ক দুর্ঘটনায় মারাত্মru-student-rafatক ভাবে আহত হন রাফাত। দুর্ঘটনায় তার ডান পায়ের দুই জায়গায় ভেঙ্গে যায় এবং পায়ের মাংশপেশী ছিড়ে যায়। রাফাত বর্তমানে  ঢাকার ট্রমা সেন্টারের আই সি ইউতে চিকিৎসাধীন। রাফাতের চিকিৎসার জন্য আনুমানিক ১৫ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন তার বাবা। আর্থিক অস্বচ্ছলতা থাকায় তার পক্ষে চিকিৎসার ভার বহন করা সম্ভব হচ্ছে না বলেও জানান তিনি।

দুর্ঘটনার পর থেকেই রাফাত পঙ্গু হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে মানবেতর জীবনযাপন করছেন। তাকে বাচাঁতে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সাহায্য কামনা করেছেন তার পরিবার। রাফাতকে সাহায্য পাঠানোর ঠিকানা : সঞ্চয়ী হিসাব নং: ০২০০০০৯০৪৫১২৮ (বিবিধ ফান্ড), অগ্রণী ব্যাংক লিমিটেড, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা, বিকাশ- ০১৭০৯-২৯৫৯৪৪ এবং ডিবিবিএল-০১৭০৯-২৯৫৯৪৪-৮।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ