Home > শিক্ষাঙ্গন > ১১ দফা দাবিতে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ

১১ দফা দাবিতে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ


​হলের ওয়াইফাই সমস্যা, নেটরুম চালুসহ ১১ দফা দাবিতে বিক্ষোভ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মতিহার হলের আবাসিক শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মতিহার হলের সামনে তারা এ বিক্ষোভ করে।

পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মিজানুর রহমান দাবি পূরণের আশ্বাস দিলে ছাত্ররা কর্মসূচি স্থগিত করে। এসময় শিক্ষার্থীরা জানান, আগামী ১৪ সেপ্টেম্বরের মধ্যে দাবি আদায় না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

দাবিগুলো হলো- হলে অবস্থানরত শিক্ষার্থীদের স্বজনদের হলে প্রবেশের অনুমতি দিতে হবে, ওয়াইফাই চালু ও নেট রুমের ব্যবস্থা করতে হবে, নিরাপদ পানি সরবরাহ ও খাবারের মান বৃদ্ধি, চূড়ান্ত ফল প্রকাশ না হওয়া পর্যন্ত শিক্ষার্থীদের হলে অবস্থান, হিটার সুবিধা চালু রাখা, কর্মকর্তা-কর্মচারীদের সৌজন্যমূলক আচরণ নিশ্চিত করা, নোটিশ বোর্ডে নোটিশ দেওয়া, হলে আবাসিক শিক্ষকের অবস্থান নিশ্চিত ও সার্বিক পরিবেশ উন্নয়ন করতে হবে।

মতিহার হলের প্রভোস্ট প্রফেসর ড. আলী আসগর বলেন, বিশেষ কাজ থাকায় আমি আজকে হলে যেতে পারিনি। তবে কিছু দাবি নিয়ে শিক্ষার্থীরা আন্দোলন করেছে শুনেছি। এ বিষয়ে প্রশাসনকে অবহিত করবো। আশাকরি তারা বিষয়টি মীমাংসা করবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ