Home > শিক্ষাঙ্গন > জবিতে কোটা আন্দোলনের নেতা সুহেলকে মারধর

জবিতে কোটা আন্দোলনের নেতা সুহেলকে মারধর

জবি প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী সুহেলকে মারধর করা হয়েছে।

বুধবার বেলা ৩টার দিকে পরীক্ষা শেষে বাসায় ফেরার সময় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন টিএসসির পাশে এ ঘটনা ঘটে।

সুহেল সেমিস্টার ফাইনাল পরীক্ষা দিতে ক্যাম্পাসে গিয়েছিলেন। পরীক্ষা শেষে ফেরার পথে বেশ কয়েকজন তাকে টিএসসির পাশে সুন্দরবন কুরিয়ারের গলিতে ডেকে নেয়। এরপর ১০ থেকে ১২ জন তার ওপর হামলা চালিয়েছে বলে দাবি করেন সুহেল। গুরুতর আহত অবস্থায় তিনি এখন রাজধানীর গেন্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক রাইসুল ইসলাম নয়ন বলেন, সুহেল আমাদের কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক। বিকেল ৩টার দিকে তার ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা রড ও লাঠি দিয়ে হামলা চালিয়েছে। সুহেলের ঠোঁট ও নাক ফেটে গেছে। তাছাড়া পা ও পিঠে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ঠোঁটে পাঁচটি সেলাই দেওয়া হয়েছে। তাই কথা বলতে পারছেন না।

রাইসুল ইসলাম নয়ন আরো বলেন, কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়ার কারণে সুহেলকে গত ১৬ মে পরপর দুটি মুঠোফোন নম্বর থেকে মেরে ফেরার হুমকি দেওয়া হয়। এরই ধারবাহিতকায় আজ তার ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আমরা এ হামলা নিন্দা জানাচ্ছি এবং দ্রুত হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জবি প্রক্টর নূর মোহাম্মাদ বলেন, তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ