Home > শিক্ষাঙ্গন > রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত :

রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে প্রথম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত :

ইবি প্রতিনিধি: গতকাল ৬ মে ২০১৮ ইং তারিখে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রথম সিন্ডিকেট সভা সন্ধ্যা ৬ টায় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর
ড. মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী এবং রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব হাসানুল হক ইনু, এম.পি। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও নারী নেত্রী আফরোজা হক, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের
প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ জহুরুল ইসলাম, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য সচিব মুহ. শামসুর রহমান বাবু, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শহীদুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মোঃইকবাল হোসেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর ট্রেজারার শেখ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোছাঃ ইসমত আরা খাতুন। বিশ্ববিদ্যালয়ের প্রথম সিন্ডিকেট সভায় ২০ টি গুরুত্বপূর্ণ আলোচ্যসূচি অন্তর্ভূক্ত ছিল।

বিশ্ববিদ্যালয় এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অত্র সিন্ডিকেট সভা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখিত থাকবে। একটি আদর্শিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার লক্ষে আইন-কানুন, সংবিধি প্রণয়নসহ গুরুত্বপূর্ণ এজেন্ডা আলোচ্যসূচিতে অন্তর্ভূক্ত ছিলো। রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ প্রশাসনিক এবং একাডেমিক কর্তৃপক্ষ।

বিশ্বমানের একটি প্রতিষ্ঠান গড়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ ধাপ এই সিন্ডিকেট সভা। সভা শেষে ভাইস চ্যান্সেলর মহোদয় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ