Home > খেলাধুলা > ক্রাইস্টচার্চে যুব বিশ্বকাপের উদ্বোধন

ক্রাইস্টচার্চে যুব বিশ্বকাপের উদ্বোধন

ক্রীড়া ডেস্ক:

১৩ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে শুরু হবে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ। যুব বিশ্বকাপে অংশ নিতে ইতিমধ্যেই দেশটিতে অবস্থান করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ১৬ দলের উপস্থিতিতে আজ অনুষ্ঠিত হয়েছে চমৎকার উদ্বোধনী অনুষ্ঠান।

১৬ দলের অধিনায়কের সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে আজ উপস্থিত হয়েছেন ক্রাইস্টচার্চের কাউন্সিলর অ্যারন কিউন ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের সভাপতি ডেব্বি হোকলি। আইসিসি ও নিউজিল্যান্ড ক্রিকেট দলের পক্ষ থেকে অংশগ্রহনকারী দলগুলোকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশি অধিনায়ক মোহাম্মদ সাইফ হাসান বলেন, ‘এখানকার পরিবেশ অসাধারণ। প্রতিটি দিনই বেশ উত্তেজনার। গতবার আমরা এই টুর্নামেন্টে তৃতীয় হয়েছি। তাই এবার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নিয়ে শুরু করবো। এখানকার পরিস্থিতি কঠিন হলেও কয়েকটি ম্যাচ খেলে আমরা বেশ দারুণভাবে মানিয়ে নিয়েছি। আমরা ম্যাচ বাই ম্যাচ এগুতো চাই।’

বিশ্বকাপে মাঠে নামার আগে নিউজিল্যান্ডের কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে ১১দিনের ক্যাম্প করছে যুবারা। স্থানীয় দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের পর এবার ৮ জানুয়ারি প্রস্তুতি ম্যাচে ক্রাইস্টচার্চে  আফগানিস্তানের মুখোমুখি হবে সাইফ-আফিফরা। পরের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলবে যুবারা। নিউজিল্যান্ডের চারটি শহরের মোট ৭টি ভেন্যুতে যুববিশ্বকাপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »
শিরোনামঃ