Home > অন্যান্য > আমাকে হয়রানি করা হচ্ছে : খালেদা

আমাকে হয়রানি করা হচ্ছে : খালেদা

জ্যেষ্ঠ প্রতিবেদক : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলাকে ‘উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক’ অভিহিত করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এতে তিনি হয়রানি ও হেনস্তার শিকার হচ্ছেন।

বৃহস্পতিবার ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিশেষ আদালতে দেওয়া জবানবন্দিতে তিনি এ কথা বলেন।

বিএনপি নেত্রী বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্টকে কেন্দ্র করে আমিসহ অন্যান্যের বিরুদ্ধে একটি সম্পূর্ণ মিথ্যা, উদ্দেশ্যপ্রণোদিত ও হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে। এ মামলার সব অভিযোগ সম্পূর্ণ কাল্পনিক ও পুরোপুরি বানোয়াট। সব অভিযোগ স্ববিরোধী বক্তব্যে ভরপুর।’

ফৌজদারি কার্যবিধির ৩৪২ ধারায় জবানবন্দিতে খালেদা জিয়া তিনি বলেন, ‘এই ট্রাস্টের অর্থায়ন, পরিচালনা বা অন্য কোনো কিছুর সঙ্গে আমার নিজের ব্যক্তিগতভাবে কিংবা প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকালে প্রধানমন্ত্রীর কোনো সম্পর্ক ছিল না এবং এখনো নেই।’

‘দুর্নীতি দমন কমিশন দুদকের আইনগত কর্তৃত্ব ও এখতিয়ারের বাইরে এ মামলা দায়ের করা হয়েছে। আর এমন একটি ভিত্তিহীন অভিযোগে দায়ের করা এ মামলায় বিচারের নামে দীর্ঘদিন ধরে আমি হয়রানি, পেরেশানি ও হেনস্তার শিকার হচ্ছি। আমার স্বাভাবিক জীবন-যাপন ব্যাহত হচ্ছে। বিঘ্নিত হচ্ছে আমার রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম। দেশ, জাতি ও জনগণের জন্য, তাদের স্বার্থ ও কল্যাণে নিয়োজিত আমার প্রয়াস ও পরিকল্পনা বাধাগ্রস্ত হচ্ছে’, বলেন বিএনপি চেয়ারপারসন।

তিনি বলেন, ‘এমন সব হয়রানিমূলক মিথ্যা মামলার কারণে আমার দলের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও জনগণের এক বিরাট অংশকে থাকতে হচ্ছে গভীর উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে।
খালেদা জিয়ার পুরো বক্তব্য Court Vashan PDF

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »
শিরোনামঃ