Home > জাতীয় > প্রধানমন্ত্রী আজ গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন

প্রধানমন্ত্রী আজ গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন

বগুড়া প্রতিনিধি : বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করতে আজ শনিবার সকালে গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত সফরসূচি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ৯টায় হেলিকপ্টার যোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বর্ন্যাতদের মধ্যে ত্রাণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ধানের চারা বিতরণ করবেন।

বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলে স্থানীয় রাজনৈতিক নেতা, সুধীসমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। দুপুর ২টায় তিনি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার উদ্দেশ্যে হেলিকপ্টার যোগে রওনা করবেন। ২টা ২৫ মিনিটে তিনি সারিয়াকান্দি হাইস্কুল মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন।

২টা ৩০ মিনিটে সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে বর্ন্যাতদের মধ্যে ত্রাণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ধানের চারা বিতরণ করবেন প্রধানমন্ত্রী। বিকেল সাড়ে ৩টায় সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে স্থানীয় রাজনৈতিক নেতা, সুধীসমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে বিকেল ৪টায় প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

বগুড়া জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকি জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »
শিরোনামঃ