Home > বিনোদন > প্রথমবার একসঙ্গে তারা

প্রথমবার একসঙ্গে তারা

বিনোদন ডেস্ক : গায়ক-অভিনেতা তাহসান ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এর আগে একাধিক নাটকে একসঙ্গে কাজ করেছেন। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আবারো একটি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন তারা। ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নামের এই নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা সাগর জাহান। তবে এবারই প্রথম তাহসান, তিশা ও নির্মাতা সাগর জাহান একসঙ্গে কাজ করলেন।

বেসরকারি টেলিভিশন আরটিভি’র ভালোবাসা দিবসের ক্যাম্পেইন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’-এর অংশ হিসেবে নির্মিত হয়েছে নাটকটি। বরাবরের মতো এবার নাটকের গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এবারের গল্পটি পাঠিয়েছেন ঢাকার জান্নাতি ঈমামানূর।

নির্মাতা সাগর জাহান বলেন, ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প নাটকের শুটিং শেষ করলাম। ভালোবাসার এ গল্পটি একটি ফ্রিজকে কেন্দ্র করে গড়ে উঠেছে। ফ্রিজের মতো একটা জড় পদার্থ স্বামী-স্ত্রীর মধ্যে সূক্ষ্ম আবেগগুলোকে কতটা গভীর করে তুলতে পারে নাটকটি না দেখলে কাউকে তা বোঝানো যাবে না। এটি দারুণ একটি ভালোবাসার গল্প।’

গল্পের শুরুতে দেখা যায়, কলোনির একটি ছোট্ট বাসায় নীল আর গ্রহের বসবাস। তাদের বাসার পুরাতন ফ্রিজটা হঠাৎ নষ্ট হয়ে গেলে বিপত্তি শুরু হয়। এই ফ্রিজকে কেন্দ্র করে এগিয়ে চলে অনন্য এক ভালোবাসার কাহিনি। গল্পের গ্রহ চরিত্রে অভিনয়ে করেছের তাহসান। আর নীল চরিত্রে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশাকে।

নাটক প্রসঙ্গে তিশা বলেন, ‘গত কয়েক বছর ধরে আরটিভি’র ভালোবাসা দিবসের বিশেষ নাটকে অভিনয় করে আসছি। এবারো করলাম। নাটকটি মধ্যবিত্ত পরিবারের অন্যরকম এক ভালোবাসার গল্প। নাটকের গল্পটা ভালো লেগেছে তাই কাজটি করেছি। তাছাড়া সাগর ভাই অসাধারণ একজন নির্মাতা। আশা করি, দর্শকের নাটকটি ভালো লাগবে।’

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। তাহসান-তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন রিমু খন্দকার, মিলি বাসার, খলিলুর রহমান কাদেরী, মাসুদ হারুনসহ অনেকে। ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫ মিনিটে আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »
শিরোনামঃ