Home > বিনোদন > ‘আহত ফুলের গল্প’(ভিডিও)

‘আহত ফুলের গল্প’(ভিডিও)

বিনোদন প্রতিবেদক : 

‘পাকা পাকা টমেটো, মরিচের ঝাল, ছেলেদের ভালোবাসা মেয়েদের গাল’ এমন কথায় কিশোরীকে প্রেম নিবেদন করছে গ্রামের এক কিশোর। কিন্তু কিশোরীটি রীতিমতো লজ্জায় লাল হয়ে দৌঁড়ে পালায়। এভাবে গ্রামের কিশোর-কিশোরীর প্রেমসহ নানা ঘটনা দেখানো হয়েছে ‘আহত ফুলের গল্প’ নামে সিনেমার প্রকাশিত টিজারে।

গতকাল মঙ্গলবার ইউটিউবে সিনেমাটির টিজার প্রকাশ করা হয়। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অন্তু আজাদ।

এ প্রসঙ্গে অন্তু আজাদ বলেন, ‘এই চলচ্চিত্রে ফ্যান্টাসি নেই, আছে চারপাশে দেখা ঘটনা। যা বিশ্লেষণের মাধ্যমে আমাদের প্রচলিত  জীবনের গভীর সংকট উপলব্ধির চেষ্টা। সিরিয়াস বিষয় গল্পের বিষয়বস্তু হলেও- দৈনন্দিন জীবনে বয়ে চলা হাসি-ঠাট্টা, গান-গীত এবং একটি প্রেম কাহিনির মাধ্যমে গল্পের মূল সুরটি প্রবাহিত হয়েছে।’

গ্রীণ পিচ এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তাহিয়া খান, সুজন মাহাবুব, আলী আহসান, গাজী রাকায়েত, অনন্যা হক,  শেলী আহসান,  জয়া, অভি চৌধুরী, শান্ত কুন্ডু, কামরুল হাসান, তৌহিদুল আলম, সজীব, রিফাত, পিয়ারা বেগম, শহীদুল ইসলাম, ওমরচাঁদ, ইকতারুল ইসলাম, আরিফ, মিনহাজ, তাজিন, রাব্বি, শিরিন সহ  অনেকে।

পঞ্চগড়, দেবীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। এতে ভাওয়াইয়া, লালনগীতি, রবীন্দ্রসংগীত এবং পঞ্চগড় জেলার আঞ্চলিক বিয়ের গীত ও প্রচলিত শ্লোক ব্যবহার করা হয়েছে। এ ছাড়া আরো দুটি মৌলিক গান ব্যবহৃত হয়েছে। গান দুটি লিখেছেন সোলায়মান আকন্দ এবং শাহিন আহমেদ। সংলাপে আঞ্চলিক এবং প্রমিত ভাষা ব্যবহৃত হয়েছে।

দেখুন : ‘আহত ফুলের গল্প’ সিনেমার টিজার।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Translate »
শিরোনামঃ