Home > শিক্ষাঙ্গন > রাবির ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

রাবির ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘ই’ ইউনিট (সামাজিক বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশিত হয়েছে। আজ বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়।

‘ই’ ইউনিটের ৭৪৮ টি আসনের বিপরীতে ‘ই-১’ শিফট থেকে ৭৯৭ জন, ‘ই-২’ শিফট থেকে ৭৮১ জন এবং ‘ই-৩’ থেকে ৮০১ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ২৮ নভেম্বর ‘ই-১’ শিফট, ২৯ নভেম্বর ‘ই-২’ এবং ৩০ নভেম্বর ‘ই-৩’ শিফটভুক্ত শিক্ষার্থীদের প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ে ডিনস্ কমপ্লেক্সে সাক্ষাৎকার ডাকা হয়।

ওয়েবসাইটে প্রকাশিত সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. ফয়জার রহমানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সাক্ষাতকারের জন্য নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ৭ নভেম্বর থেকে ২০ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রদত্ত ছক ও নিয়মানুযায়ী বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

সাক্ষাৎকারের সময় মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং মূল রেজিস্ট্রেশন কার্ড ও বিষয় পছন্দক্রম ফরম সঙ্গে রাখতে হবে। এছাড়া পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্রটিও আনতে হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.admission.ru.ac.bd-তে পাওয়া যাবে।

আপনার ওয়েবসাইট তৈরি করতে ক্লিক করুন........
Ads by জনতার বাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

শিরোনামঃ